Main Logo
আপডেট : ২২ ডিসেম্বর, ২০২৩ ১১:১৮

ঐশ্বর্য-অভিষেকের ডিভোর্স কি ফাইনাল?

অনলাইন ডেস্ক
ঐশ্বর্য-অভিষেকের ডিভোর্স কি ফাইনাল?

প্রযোজক আনন্দ পণ্ডিতের ৬০তম জন্মদিনে বৃহস্পতিবার লেগেছিল তারকাদের মেলা। হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, সলমন খান, হৃতিক রোশনরা। বিগ বুল, টোটাল ধামাল, সরকার ৩, চেহরে-র মতো সিনেমা বানিয়েছেন আনন্দ। ৬০ বছরের জন্মদিনে আমন্ত্রিত ছিল তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। ছেলে অভিষেক বচ্চনকে সঙ্গে নিয়ে এই বার্থ ডে পার্টিতে আসেন অমিতাভ। উপস্থিত ছিলেন অভিনেতা জ্যাকি শ্রফও। অমিতাভ ও জ্যাকিকে রেড কার্পেটে একে-অপরকে জড়িয়ে ধরতেও দেখা যায়। অমিতাভ ছাড়াও দেখা মিলল সলমন খানের। টাইগার ৩ অভিনেতা পরে এসেছিলেন নীল রঙের স্যুট। হৃতিক রোশন যিনি নিজের পরবর্তী ছবি ফাইটার মুক্তির প্রস্তুতি নিচ্ছেন, এসেছিলেন বাবা রাকেশ রোশনের সঙ্গে।


এছাড়াও যে অভিনেতাদের উপস্থিতিে উজ্জ্বল হয়েছিল এদিনের পার্টি, তাঁরা হলেন অনুপম খের, শত্রুঘ্ন সিনহা, রীতেশ দেশমুখ, আমিশা পাটেল, সানি লিওনিরা। নব্য বিবাহিত জুটি রণদীপ হুডা ও তাঁর মডেল-অভিনেত্রী বউ লিন লাইশরামকেও দেখা গেল বৃহস্পতিবারে রেড কার্পেটে।

এসেছিলেন শাহরুখ খান-ও। যদিও ডাঙ্কি নিয়ে খুব ব্যস্ততার মধ্যে দিয়ে সময় কাটছে কিং খানের, তবুও আসলেন তিনি পার্টিতে। ব্ল্যাক স্যুটে দেখা মিলল ‘হার্ডি’র। ভেন্যুতে ঢোকার আগে হাতজোড় করে নমস্কারও করেন পাপারাৎজিদের উদ্দেশে। সঙ্গে বার্থ ডে বয়-এর সঙ্গে ভুললেন না ছবি তুলতে। এসেছিলেন কাজলও, পরে এসেছিলেন শিমারি নীল রঙের পোশাক।

 

তবে এদিনের পার্টির লাইমলাইট কাড়েন অমিতাভ বচ্চন ও সলমন খান। অন্তত একটি ভাইরাল ভিডিয়ো দেখে তো তেমনটাই মত নেট-নাগরিকদের। দেখা যায়, একে-অপরকে জড়িয়ে ধরেছেন সলমন আর অভিষেক। শুধু তাই নয়, হেসে হেসে খানিকক্ষণ কথাও বললেন।

ঐশ্বর্য আর অভিষেকের ডিভোর্স নিয়ে এমনিতেই জল্পনার শেষ নেই নেটপাড়ায়। তার মাঝে বউয়ের প্রাক্তনের সঙ্গে অভিষেকের এভাবে কোলাকুলি নিয়ে চর্চা যে হবে তা স্বাভাবিকই। অকজন কমেন্টে লিখেছেন, ‘দুই প্রাক্তন একসঙ্গে! একজন (অভিষেক) বউ-এর নামে আর আরেকজন (সলমন) পুরনো প্রেমিকা (ঐশ্বর্য)-র নামে একে-অপরের কাছে চুগলি করছে।’ আপরজন লিখলেন, ‘এবার ঐশ্বর্য ডিভের্স দেবেই অভিষেককে’!

আসলে এতদিন পার্টিতে একে-অপরকে দেখলে এড়িয়েই চলতেন অভিষেক আর সলমন। ১৯৯৮ সালে হাম দিল দে চুকে সনম-এর সময় প্রেমে পড়েছিলেন সলমন ও ঐশ্বর্য একে-অপরের। ছাড়াছাড়ির পর ঐশ্বর্যর জন্য ঝামেলায় জড়ান সলমন আর বিবেক ওবেরয়। অভিষেককে পার্টিতে দেখলেও, সেভাবে কথা বলতে দেখা যায়নি এতদিন সলমন খানকে। তাই বৃহস্পতিবারের পার্টিতে দুজনের ভাব-ভালোবাসা চোখ কপালে তুলেছে নেট-নাগরিকদের।

সূত্র : হিন্দুস্তান টাইমস বাংলা


 

উপরে