Main Logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০২৩ ২৩:১২

বলিউডের ‌যোদ্ধায় যোগ দিচ্ছেন দক্ষিনি নায়িকা রাশি খান্না

নিজস্ব প্রতিবেদক
বলিউডের ‌যোদ্ধায় যোগ দিচ্ছেন দক্ষিনি নায়িকা রাশি খান্না

বলিউডের ‌যোদ্ধায় যোগ দিচ্ছেন দক্ষিনি নায়িকা রাশি খান্না। ধর্মা প্রোডাকশনের আগামী ছবি ‘যোদ্ধা’তে দেখা যাবে দক্ষিনি নায়িকা রাশি খান্নাকে। সম্প্রতি ফিল্মফেয়ার সাময়িকীকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ তথ্য জানিয়েছেন।  রাশি বলেছেন, ‘সত্যি বলতে, “যোদ্ধা” করার প্রথম কারণ এই ছবিতে আমার চরিত্রটি। আমার চরিত্রটি খুব প্রাণবন্ত, এখানে আমার অনেক কিছু করার আছে। এ চরিত্র পর্দায় তুলে ধরা বেশ কঠিন। এই চ্যালেঞ্জ নিতে আমি উন্মুখ হয়ে আছি। 
হিন্দি ছবির জগতে অনেক আগেই অভিষেক হয়েছে দক্ষিণি নায়িকা রাশি খান্নার। জন আব্রাহামের সঙ্গে ‘মাদ্রাজ ক্যাফে’ ছবি দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু। তবে এবার পুরোদস্তুর নায়িকা হিসেবে রাশির বলিউডে অভিষেক হতে চলেছে
এই নায়িকা জানিয়েছেন. সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে আমি অভিনয় করব। 


দক্ষিণ আর বলিউডের মধ্যে সমতা বজায় রেখে চলার ক্ষেত্রে কতটা চ্যালেঞ্জের মুখোমুখি হতে হচ্ছে রাশিকে? অভিনেত্রীর জবাব, ‘এর কারণে আমাকে অধিকাংশ সময় উড়োজাহাজে থাকতে হয়। 
অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি ‘যোদ্ধা’ পরিচালনা করছেন সাগর আমব্রে ও পুষ্কর ওঝা। এই ছবিতে রাশি আর সিদ্ধার্থ ছাড়াও আছেন দিশা পাটানি। 
ছবিটি আগামী বছরের ১৫ মার্চ মুক্তি পাওয়ার কথা। রাশিকে এর আগে শহীদ কাপুরের সঙ্গে ‘ফারজি’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। তার আগে অজয় দেবগনের সঙ্গে ‘রুদ্র: দ্য এজ অব ডার্কনেস’ সিরিজেও অভিনয় করেছিলেন তিনি।

উপরে