Main Logo
আপডেট : ৩০ জুন, ২০২৪ ১০:৩০

নতুন করে আলোচনায় এলেন বুবলী

নিজস্ব প্রতিবেদক
নতুন করে আলোচনায় এলেন বুবলী

চিত্র নায়িকা শবনম বুবলী শাকিব খানের স্ত্রী কি না তা নিয়ে কম জল ঘোলা হলো না। অপু বিশ্বাস ও বুবলীর মধ্যে স্বামী শাকিবকে নিয়ে কম টানা হেছড়া হচ্ছে না। এর মধ্যেই বুবলী গণমাধ্যমেক বললেন-  আমার স্বামীকে কেউ অসম্মানজনক কথা বললে তাঁকে এড়িয়ে চলব। সেটি মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর নতুন করে আলোচনায় এলেন বুবলী।

‘রিভেঞ্জ’ ছবির প্রচারণায় খুব একটা সক্রিয় দেখা যায়নি চিত্রনায়িকা শবনম বুবলীকে। এমন অভিযোগ ছবির পরিচালক মোহাম্মদ ইকবালের। এই পরিচালক গণমাধ্যমে দাবি করেন, হয়তো চিত্রনায়ক স্বামী শাকিব খানের ‘তুফান’ ছবি মুক্তির কারণে বুবলী ‘রিভেঞ্জ’ ছবির প্রচারণায় ছিলেন না।
তবে বুবলী জানিয়েছেন, বিভিন্ন টেলিভিশনে ও অনলাইন প্ল্যাটফর্মে দেওয়া সাক্ষাৎকারে ‘রিভেঞ্জ’ ছবিটি নিয়ে কথা বলেছেন তিনি।
এদিকে গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বুবলী জানিয়েছেন, তিনি তাঁর সিনেমার প্রতি দায়িত্বশীল। তাই ঈদের আগে বিএফডিসিতে অনুষ্ঠিত ‘রিভেঞ্জ’ সিনেমার সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। সব প্রমোশনাল টিভি প্রোগ্রামে ‘রিভেঞ্জ’ সিনেমা নিয়ে কথা বলেছেন।
বুবলী বলেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন—তাঁকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব। তাই যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাঁকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। এসব পরিস্থিতির আগেই “রিভেঞ্জ” ও “বিট্রে” সিনেমার শুটিং শুরু হয়, যার কারণে পেশাগত জায়গা থেকে কাজগুলো শেষ করেছি।’

উপরে