logo
আপডেট : ১৯ মার্চ, ২০২৪ ১৪:৪৫
জায়েদ খানের বউ হওয়া প্রশ্নে যা বললেন সায়ন্তিকা
নিজস্ব প্রতিবেদক

জায়েদ খানের বউ হওয়া প্রশ্নে যা বললেন সায়ন্তিকা

গুঞ্জন রটেছিল, বাংলাদেশের আলোচিত অভিনেতা জায়েদ খানের সঙ্গে প্রেম করছেন টালিউড অভিনেত্রী সায়ন্তিকা। দুই বাংলার সিনেপ্রেমীরা এ নিয়ে আলোচনায় মাতেন। এবার সরাসরি জায়েদের নাম না নিয়ে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের সাংবাদিক অভিনেত্রীকে প্রশ্ন ছুড়েন, আপনি কি বাংলাদেশের বউ হচ্ছেন? 

এমন প্রশ্নে বিচলিত বা হতভম্ব হননি সায়ন্তিকা। দ্রুতই জবাব দেন, ‘না না একেবারেই কারও বউ হচ্ছি না। আর বাবা-মা এখনই আমাকে বিয়ে দিতে আগ্রহী নন। আমি তো সবসময় মিডিয়ার বন্ধুদের বলি— পাত্র খুঁজে দিতে, সবাই দেবে বলে; কিন্তু আর দেয় না। আমার তো পাত্র খোঁজার সময় নেই! ২৪ ঘণ্টা বাঁকুড়ায় পড়ে থাকলে কোথা থেকে আমি প্রেম করব?’
এরপর নিজেই জায়েদ খানের প্রশংসা করলেন অভিনেত্রী। সায়ন্তিকা বলেন, ‘আমি কারোর নামে মিথ্যা অপবাদ দিই না। জায়েদ খান ভীষণই ভালো একজন মানুষ। আমি যখন বাংলাদেশে শুটিং করতে গিয়েছিলাম, জায়েদ আমাকে সাহায্য করেছিলেন, সম্মান দিয়েছেন। ’ ‘ছায়াবাজ’সিনেমায় জায়েদ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছিলেন কলকাতার সায়ন্তিকা।  

গত বছরের ২৯ আগস্ট তাজু কামরুলের পরিচালিত সিনেমাটির শুটিং শুরু হয় কক্সবাজারে। এক সপ্তাহ টানা শুটিং করে অব্যবস্থাপনার অজুহাত তুলে দেশে যান সায়ন্তিকা। ঘটনাটি নিয়ে ভারত-বাংলাদেশের সংবাদমাধ্যমগুলোতে তুমুল আলোচনা হয়।

এরইমধ্যে জায়েদ খানের সঙ্গে সায়ন্তিকার প্রেমের গুঞ্জন ওঠে। এবার স্পষ্টভাষায় সেই গুঞ্জনের আগুনে পানি ঢাললেন অভিনেত্রী।