Main Logo
আপডেট : ১৭ জুন, ২০২১ ২৩:৫০

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে ‘সুনির্দিষ্ট অভিযোগ’ পেলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক
চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে ‘সুনির্দিষ্ট অভিযোগ’ পেলে ব্যবস্থা

গুলশানের অল কমিউনিটি ক্লাবের ঘটনায় চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে ‘সুনির্দিষ্ট অভিযোগ’ পেলে ব্যবস্থা নেওয়ার কথা বলেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ বিষয়ে কথা বলেন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, “অল কমিউনিটি ক্লাবের ঘটনাটি আমাদের গুলশান টিমের এলাকায়। আমরা বিষয়টি নিয়ে অবশ্যই আলোচনা করব। এ বিষয়ে যে কোনো ধরনের অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।"

"আমরা জেনেছি পরীমনি ওই ক্লাবে গিয়েছেন, ৯৯৯-এর একটি ফোনে ওখানকার ঘটনাটি জানতে পারে পুলিশ। তবে পরে এটা নিয়ে কোনো সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আমরা এটা নিয়ে কাজ করব।”

গত রোববার এক ফেইসবুক পোস্টে ‘হত্যাচেষ্টা ও ধর্ষণচেষ্টার’ অভিযোগ সামনে আনেন চিত্রনায়িকা পরীমনি। পরে সেই রাতে বনানীতে নিজের বাসায় তিনি সাংবাদিকদের সামনে ঘটনার বিবরণ দেন।


সোমবার সাভার থানায় ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে একটি মামলা করেন তিনি। তাতে প্রধান আসামি করা হয় উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদকে যিনি ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) ছিলেন। 

গোয়েন্দা পুলিশের সংবাদ সম্মেলনগোয়েন্দা পুলিশের সংবাদ সম্মেলনপরীমনির অভিযোগ, গত ৮ জুন রাতে তাকে বোট ক্লাবে ‘ধর্ষণের চেষ্টা’ করেন নাসির, সেখানে তাকে ‘মারধরও’ করা হয়।
পুলিশ ইতোমধ্যে ওই মামলার আসামি আবাসন ব্যবসায়ী নাসিরকে গ্রেপ্তার করেছে। তাকে বোট ক্লাব থেকেও বহিষ্কার করা হয়েছে।


নাসির গ্রেপ্তার হওয়ার দুদিন পর বুধবার অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর ইকবাল অভিযোগ করেন, গত ৭ জুন মধ্যরাতে পরীমনি ও তার সঙ্গীরা গুলশানে তার ক্লাবে গিয়ে ‘হাঙ্গামা ও ভাঙচুর’ করেছিলেন।

এরপর বনানীতে নিজের বাসায় সাংবাদিকদের সামনে এসে পরীমনি দাবি করেন, মূল ঘটনা থেকে নজর সরাতে ‘উদ্দেশ্যমূলকভাবে’ তার বিরুদ্ধে এমন অভিযোগ করা হচ্ছে।

এ বিষয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রশ্নের উত্তরে আলমগীর ইকবাল বৃহস্পতিবার বলেন, “পরীমনির বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়ার কোনো ইচ্ছাই আমাদের নাই। এমন কিছু তো করেন নাই উনি। কয়েকটা প্লেট ভেঙেছেন, সেটা যেই মেম্বারের অতিথি হয়ে গিয়েছিলেন সেই মেম্বারই দিতে পারতেন।”

গ্রেপ্তার হওয়ার আগে নাসিরও ‘ধর্ষণচেষ্টার’ অভিযোগ অস্বীকার করে বলেছিলেন, বোট ক্লাবে সেদিন পরীমনি ‘জোর করে দামি মদ নিতে গেলে’ বাধা দিয়েছিলেন তিনি, তাতে এই অভিনেত্রী উত্তেজিত হয়ে তাকে ‘আক্রমণ’ করেন। পরে নিরাপত্তা রক্ষীরা এসে তাকে বের করে দেয়।

এ বিষয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করা হবে কিনা জানতে চাইলে গোয়েন্দা পুলিশের কর্মকর্তা হাফিজ আক্তার বলেন, “ঢাকা জেলায় একটি মামলা হয়েছে। যেহেতু মামলাগুলো চলমান, অবশ্যই প্রয়োজনে পরীমনিকে সব বিষয়ে জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে। জিজ্ঞাসাবাদ করে তদন্ত শেষে বিষয়গুলো নিয়ে কথা বলা যাবে।"

উপরে