Main Logo
আপডেট : ২৬ অক্টোবর, ২০২১ ০৯:৫৪

আবারো আলোচনায় চিত্র নায়িকা পরীমনি

নিজস্ব প্রতিবেদক
আবারো আলোচনায় চিত্র নায়িকা পরীমনি

আবারো আলোচনায় চিত্র নায়িকা পরীমনি। এবার জন্মদিন পালন করে। গত ২৪ অক্টোবর ছিল পরীর জন্মদিন। এই দিনে তিনি নিজেকে রাঙিয়েছেন অন্যভাবে।  জন্মদিনের রাতের অনুষ্ঠানে মঞ্চে বানানো হয়েছিল এয়ারলাইন্স। যেন তিনি বিমান থেকে নেমে হাজির হয়েছেন আমন্ত্রিত অতিথিদের মাঝে। শুভেচ্ছা বিনিময় করেছেন। বলিউডের ডিজে সিঙ্গার বাদশার গানে তাল মিলিয়ে টেবিলে টেবিলে ঘুরে ঘুরে আপনজনদের সাথে নেচেছেন। কেক কেটেছেন। অন্যান্য বারের মতো এই জন্ম দিনেও উপস্থিত ছিলেন তার  নানা।
কেক কাটা শেষে কেক মুখে মাখানো খেলায় মেতেছেন। উপস্থিত সব সাংবাদিকদের কেক মেখে মুখ রাঙ্গিয়ে দিয়েছেন। জন্মদিনের আনন্দ আর ফুর্তিতে মেতে ছিলেন গভীররাত অবধি। পরীর পাখা ততই বিস্তৃত হচ্ছে আকাশে। উড়ছেন মনের সুখে। আদালতপাড়া আর শুটিং লোকেশন- দুটোই চলছে সমান্তরাল।
এর আগে এদিন পরীমণি অনাথ আশ্রমের বাচ্চাদের সঙ্গে কেক কেটে নিজের জন্মদিন পালন করলেন। অনাথ বাচ্চাদের জন্য ছিল বিশেষ উপহার। এদিন পাঁচটি রেড ভেলভেট কেক কেটেছেন পরীমণি। তাঁর পরনে ছিল লাল রঙের শাড়ি  চোখে চশমা। অনাথ আশ্রমের বাচ্চাদের সঙ্গে তিনিও পরেছিলেন জন্মদিনের তিনকোণা টুপি। পরীমণির জন্মদিনে তাঁর জন্য শিশুরা গাইলেন “হ্যাপি বার্থডে”। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পরে জন্মদিনের বিকাল থেকে রাত পর্যন্ত রাজধানীর পাঁচতারা হোটেলে চলে পরীমণির জন্মদিনের পার্টি।
পরীমনি বছরে দুইবার সত্যি সত্যি আকাশে পাখা মেলেন। একটি কোরবানির ঈদে বিএফডিসিতে, অন্যটি জন্মদিনে।  জেলমুক্তির পর দ্রুত সময় রোববার ২৪ অক্টোবর চলে আসে পরীর জন্মদিন। যথারীতি দিনটিকে ঘিরে পরী উড়ছেন আকাশে। মানিকগঞ্জে টানা শুটিং চলা গিয়াস উদ্দিন সেলিমের ইউনিট থেকে বের করলেন একদিনের ছুটি। জন্মদিনের জমকালো আয়োজন করেছেন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে।
এ অনুষ্ঠানে এবার আমন্ত্রণ জানালেন বেছে বেছে। ড্রেসকোডও বলে দিয়েছেন, এবার তিনি উড়বেন শান্তির সাদা আর রেড অক্টোবরের মশাল নিয়ে। তাই মেয়েদের জন্য লাল আর ছেলেদের জন্য সাদা পোশাকের আবদার রাখলেন। দাওয়াতপত্রেও রাখলেন নতুনত্ব।
আয়োজনে নিজের খুবই কাছের ও তার বিপদের দিনে যাদের কাছে পেয়েছেন মূলত তাদেরই নিয়ন্ত্রণ করেন। বিনোদন সাংবাদিক ছিলো তাদের অন্যতম।
চলচ্চিত্রের লোক তেমন চোখে পরেনি। চলচ্চিত্র পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, অপূর্ব রানা, দেবাশীষ বিশ্বাস, মোস্তাফিজুর রহমান বাবু, মোস্তাফিজুর রহমান মানিক, বুলবুল বিশ্বাস, প্রীতিলতা টিম, নায়ক সায়মন, আমান, টিভি অভিনেত্রী অপু সরকার, সীমান্ত প্রমুখ।
এবার উড়োজাহাজের বোর্ডিং পাসের আদলে করেছেন ইনভাইটেশন কার্ড। যেখানে তিনি আমন্ত্রিতকে আহ্বান করেছেন এই বলে, ‘নিখাদ হৃদয় নিয়ে তুমি আমার কাছে এসো, এরপর আমার সঙ্গে উড়াল দিও- অনন্ত আকাশে।’
এদিকে, রোববার রাতে পাঁচ তারকা হোটেলে জাঁকজমকপূর্ণ আয়োজন থাকলেও দিনের আলোয় অন্যভাবে দিনটি কাটান পরী। সকাল থেকে দুপুর নাগাদ সময় দেন সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে। কাটেন কেক, বিতরণ করেন বিভিন্ন উপহার সামগ্রী।
পরীমণি বর্তমানে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটে ব্যস্ত আছেন মানিকগঞ্জে। এরপর তিনি অংশ নেবেন অরণ্য আনোয়ারের ‘মা’ ও সঞ্জয় সমদ্দারের ‘বায়োপিক’ সিনেমার শুটে। এরফাঁকেই শেষ করবেন ‘প্রীতিলতা’র বাকি কাজ। কাছাকাছি সময়ে শুরু হওয়ার কথা চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব সিরিজ ‘অন্তরালে’র কাজও। এদিকে,মুক্তির অপেক্ষায় আছে ‘মুখোশ’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিরোনামের দুটি সিনেমা।

 

 

উপরে