Main Logo
আপডেট : ২৯ মে, ২০২৪ ১১:০২

ক্যারিয়ারের রজত জয়ন্তীতে শাকিব খান

নিজস্ব প্রতিবেদক
ক্যারিয়ারের রজত জয়ন্তীতে শাকিব খান

ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করলেন ঢাকাই সিনেমার বর্তমানের শীর্ষ নায়ক শাকিব খান। ১৯৯৯ সালের ২৮ মে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল তার। শাকিব খান প্রথম চুক্তিবদ্ধ হন ‘সবাই তো সুখী হতে চায়’ সিনেমায়। আফতাব খান টুলু পরিচালিত সে সিনেমার মাধ্যমে ১৯৯৯ সালে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন শাকিব। এতে তার বিপরীতে ছিলেন কারিশমা শেখ। তবে শাকিবের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অনন্ত ভালোবাসা’। এটি মুক্তি পায় ১৯৯৯ সালের ২৮ মে।
‘অনন্ত ভালোবাসা’ পরিচালনা করেন প্রয়াত সোহানুর রহমান সোহান। ছবিতে শাকিব খানের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা মৌসুমীর ছোটবোন ইরিন জামান। দুজনেরই অভিষেক চলচ্চিত্র হিসাবে স্মরণীয় হয়ে আছে ‘অনন্ত ভালোবাসা’। সিনেমাটি ব্যবসায়িকভাবে সফল হয় এবং নায়ক হিসেবে নজর কাড়েন শাকিব খান। ক্যারিয়ারের রজত জয়ন্তীতে শোবিজাঙ্গনের লোকেরা ছাড়াও নায়ককে শুভেচ্ছা জানিয়েছেন অগণিত ভক্তরা। 
ইন্ডিয়া ও যুক্তরাষ্ট্রে ভক্তরা তার সফল ক্যারিয়ারে রজত জয়ন্তী উদযাপন করেছেন। সেই ছবি ও ভিডিও প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগের মা ইন্ডিয়ার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার কেল্লার মাঠে দিনব্যাপী শাকিবের ক্যারিয়ারে রজত জয়ন্তী উদযাপনের উদ্যোগ নিয়েছে সরদ মিউজিক ভেঞ্চারস। অন্যদিকে, শাকিবের আরেক ভক্ত এফএ ফারজানা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকেও শাকিবের ২৫ বছরের সাফল্যে গাঁথা ক্যারিয়ার উদযাপন করেছেন।

 

উপরে